সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
জেলা আওয়ামী লীগের পূনরায় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন এ্যাড,আশরাফী মেহেদী হাসান

জেলা আওয়ামী লীগের পূনরায় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন এ্যাড,আশরাফী মেহেদী হাসান

 

কালীগঞ্জ ( গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগজ উপজেলার পৌর ১নং ওয়ার্ডের বাঙ্গালহাওলা- দূর্বাটি গ্রামের মরহুম আশরাফী আব্দুল গণি মিয়ার সর্ব কনিষ্ঠ সন্তান এ্যাড, আশরাফী মেহেদী হাসান সাংগঠনিক দক্ষতা দিয়ে গাজীপুর জেলা আওয়ামী লীগের পুনরায় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

তিনি ইতিপূর্বে গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন। এডঃ আশরাফী মেহেদী হাসান ২০০৮ ইং সালে কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইন সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং গাজীপুর জেলা ছাত্রলীগের সদস্য ও যুগ্ম সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।

পূণরায় গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।একই সাথে গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব, আ ক ম মোজাম্মেল হক এমপি, ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এম পি র প্রতি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সকলের দোয়া কামনা করেন।
এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি এমপি,ও সাবেক সফল প্রতিমন্ত্রী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন

এ্যাড, আশরাফী মেহেদী হাসান এর চাচা মরহুম সবুর আশরাফী তৎকালীন গাজীপুর মহা কুমার কালীগঞ্জ থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠিতা সভাপতি দায়িত্ব পালন করছেন।

এড আশরাফী মেহেদী হাসান বাংলাদেশের প্রথম এটর্নি জেনারেল এবং বাংলাদেশের সংবিধান রচয়িতা কমিটির অন্যতম সদস্য, ( ৭০ এ প্রাদেশিক পরিষদের সদস্য মরহুম এ্যাড, ফকির শাহাবুদ্দিন আহমেদ এর ভাগিনা।
এ্যাড, আশরাফী মেহেদী হাসান ব্যাক্তিগত জীবনে আইন পেশায় জড়িত, তাছাড়া তিনি দৃষ্টি সাংস্কৃতিক সংগঠনের সভাপতি মন্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

এ্যাড, আশরাফী মেহেদী হাসান কালীগঞ্জের রাজনৈতিক অঙ্গনে একজন পরিচ্ছন্ন নেতা ও ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিতি লাভ করেন

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড